ডিমলায় জাতীয় পার্টির মত বিনিময় সভা

  

পিএনএস, নীলফামারী ডিমলা প্রতিনিধি : “৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে” এই স্লোগান সামনে রেখে নীলফামারী ডিমলা উপজেলা ৬নং নাউতারা ইউনিয়ন নব নির্বাচিত জাপা’র কমিটির আয়োজনে ১১ই মার্চ বিকালে নাউতারা জাপা’র পার্টি অফিসে জাতীয় পার্টির নব নির্বাচিত কমিটিদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নাউতারা ইউনিয়ন জাপা’র নব নির্বাচিত কমিটির সভাপতি আলহাজ্ব জবেদ আলী।

উক্ত সভায় প্রধান আলোচ্যক হিসেবে আলোচনা পেশ করেন ডিমলা উপজেলা জাপা’র যুগ্ন আহবায়ক ও নাউতারা ইউনিয়ন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন (মিন্টু)বিশেষ আলোচ্যক হিসাবে বক্তব্য রাখেন ইউনিয়ন নির্বাচিত কমিটির সাধারন সম্পাদক নুরুজ্জামান বেলাল। আরও বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য ও জাপা’র সদস্য আছির উদ্দিন।

সিনিয়র সহ সভাপতি বোরহান উদ্দিন, জাপা’র নেতা আবুল কালাম প্রমুখ সভায় বক্তাগন বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ এর সু-যোগ্য নেতৃত্বে নীলফামারী-১ ডোমার -ডিমলা আসনে জাতীয় পার্টির প্রার্থীকে বিজয়ী করার জন্য সকলকে ঐক্য মতের ভিক্তিতে কাজ করতে হবে। উল্লেখ্য যে,উক্ত আলোচনা শেষে অত্র ইউনিয়নের ৯ ওয়ার্ড এর ৫১ সদস্য বিশিষ্ট্য একটি র্পণাঙ্গ কমিটি প্রকাশের মধ্য দিয়ে সভার কার্যক্রম সমাপ্ত ঘোষনা করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech