নাসিরনগর উপ-নির্বাচন প্রত্যাহার ও পুন:নির্বাচনের দাবী জাপার প্রার্থী রেজোওয়ান আহমেদ

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর উপ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১৩ মার্চ মঙ্গলবার বিকালে নাসিরনগর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদ সাংবাদিকদের জানায় যে, সকাল সাড়ে ১১ ঘটিকা সময় পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে নির্বাচনের ভোট গ্রহণ চলছিল।

দলমত নির্বিশেষে মানুষের শ্রদ্ধা ভালবাসা ও সমর্থন পেয়েছি। নাসিরনগরের জনগণ লাঙ্গল প্রতীকে রায় দিয়েছে। ভোট কেন্দ্রে লাঙ্গল প্রতীকে ভোটারা সুষ্ঠুভাবে ভোট দিচ্ছে এ বিষয়টি টের পেয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম এর নেতা কর্মীরা দুপুর থেকেই অভিনব কৌশল ও প্রশাসনের সহযোগিতা নিয়ে এক এক করে প্রায় সব কয়টি ভোট কেন্দ্র তাদের দখলে নিয়ে নেয়। জাতীয় পার্টির এজেন্টেদের মামলার ভয় দেখিয়ে ও জোর করে ভোট কেন্দ্র দখল করতে শুরু করে।

তিনি সাংবাদিকদের আরো জানান নাসিরনগর আধুনিক হাসপাতালে বি,এম ফরহাদ হোসেন সংগ্রামের নেতাকর্মীরা ক্যাম্প করে কেন্দ্র দখলের পরিকল্পনা করে। ভোট কেন্দ্র পরিদর্শনকালে গিয়ে অনিয়ম দেখতে পায়। প্রতিবাদ করায় তাকে লাঞ্চিত শিকার হতে হয়েছে। ভোট কেন্দ্রের খোঁজ খবর নেওয়ার পর তিনি বিকাল ৩:৫৫ ঘটিকার সময় নির্বাচন প্রত্যাহার এর ঘোষনা দেন এবং কর্তৃপক্ষের কাছে পুন: নির্বাচনের জোর দাবী জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech