ডিমলায় মানবাধিকার ও আইন সচেতনতা বিষয়ক মত বিনিময় সভা

  21-03-2018 04:55PM

পিএনএস, ডিমলা প্রতিনিধি : জাতীয় পর্যায়ে আইনের শাসন প্রতিষ্ঠা এবং সকলের জন্য সমান ভাবে ন্যায় বিচার নিশ্চিত করার লক্ষে নীলফামারী ডিমলা উপজেলা ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পরিষদ হল রুমে ২১ মার্চ ২০১৮ সকালে ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচীর আয়োজনে, মানবাধিকার ও আইন সচেতনতা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

সভায় সভা প্রধান ছিলেন ৮ নং ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুর রহমান। রংপুর এল সি এল ফ্যাসিলেটর মোঃ মিজানুর রহমান এর সঞ্চলনায় বক্তব্য রাখেন ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসুচীর জেলা ব্যবস্থাপক মোছাঃ সুফিয়া বেগম ব্র্যাক এইচ আর এল এস অফিসার নিখিল চন্দ্র রায় উত্তর ঝুনাগাছ চাপানী বালিকা দ্বি- মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মোছাঃ নিলুফা ইয়াছমিন , ইউনিয়ন মুক্তি যোদ্ধা কমান্ডার বীর মুক্তি যোদ্ধা নরেশ চন্দ্র সেন , ইউপি সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ হামিদুল ইসলাম , ব্র্যাক আইনি সুবিধা ভোগি মোঃ মমিনুর রহমান মোছাঃ আলেমা বেগম প্রমুখ চলমান সভায় অংশ গ্রহন করেন অত্র ইউনিয়ন পরিষদের পরিষদ বর্গ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ।

উল্লেখ্য যে, মত বিনিময় সভায় আইনের সুশাসন প্রতিষ্ঠা , বাল্যবিবাহ প্রতিরোধ, নারী নির্যাতন , মানবাধিকার লঙ্ঘন জনিত ঘটনায় সচেতনতা বৃদ্ধি এবং মানবাধিকার আইন সহায়তায় অধিকার আদায়ে সহযোগিতার আশ্বাস প্রধান করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন