কাহারোলে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে ভ্যান চালক খুন

  

পিএনএস, কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের কাহারোলে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে এক ভ্যান চালক খুন হয়েছে। কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সুন্দরপুর গ্রামের যোগেশ মাষ্টারের পাড়ার ললন চন্দ্র রায় জানান, ২২ মার্চ'১৮ বৃহস্পতিবার ভোর আনুমানিক ৪ টার সময় তার ছেলে ভ্যান চালক উদয় চন্দ্র রায় (২৬) একই পাড়ার রসুন ব্যবসায়ী মমিনুলের বাড়িতে গিয়ে ৫ বস্তা রসুন ভ্যানে করে নিয়ে মমিনুলের ছেলে আফিজুল সহ রানীপুর হাটে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়।

বাড়ি থেকে বের হয়ে দশমাইল-ঠাকুরগাঁও মহাসড়কের পার্শ্বে পূর্ব্ব মল্লিকপুর দাখিল মাদ্রাসার পার হলেই অর্তকৃতভাবে কতিপয় দূর্বৃত্তকারী ভ্যান চালক উদয়কে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী ছুুরিকাঘাত করে এবং সঙ্গে থাকা আফিজুল এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে দূর্বৃত্তরা পালিয়ে যায়। আহত আফিজুল কষ্ট করে মোবাইলের মাধ্যমে উদয়ের বাড়িতে খবর দিলে উদয় ও আফিজুলের বাড়ির লোকজন অটোচার্জার যোগে ঘটনাস্থলে এসে উদয় ও আফিজুল কে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কিন্তু পথিমধ্যেই উদয় চন্দ্র রায় মারা যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কাহারোল থানা পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এব্যাপারে কাহারোল থানার অফিসার ইনচার্জ মোঃ আইয়ুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech