নিখোঁজ সিয়াম

  24-03-2018 12:00AM

পিএনএস ডেস্ক: শরীয়তপুর সদর উপজেলার পালং মধ্য বাজার এলাকার জুবায়ের আহমেদ সিয়ামকে (১০) গত দুইদিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার নিখোঁজের ঘটনায় শুক্রবার সকালে পালং মডেল থানায় একটি জিডি করা হয়েছে।

জুবায়ের আহমেদ সিয়াম শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের পালং মধ্য বাজার এলাকার মঞ্জুর হোসেন সুমন মাঝির ছেলে। সিয়াম তিন ভাইয়ের মধ্যে বড়। সে পালং তুলাসার গুরুদাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

সিয়ামের পরিবার জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বাইসাইকেল নিয়ে বাসা থেকে বের জুবায়ের আহমেদ সিয়াম (১০)। পরে বিকেল ৪টার দিকে সদর পৌরসভার শান্তিনগড়ে চাচা মাসুদ মাঝির বাসায় সিয়াম ভেজা শরীর নিয়ে যায়। ভেজা শরীর দেখে চাচাতো ভাই প্রতীক সিয়ামকে বাইসাইকেলসহ বাসার সামনে দিয়ে চলে যায়। কিন্তু সিয়াম আর বাইসাইকেল নিয়ে বাসায় ফিরেনি। তারপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সিয়ামের মা জেবন নাহার জুলি বলেন, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সিয়াম বাইসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়। পরে তার চাচার বাসায় গেলে চাচাতো ভাই তাদের বাসার সামনে রেখে চলে যায়। সেই থেকে সিয়ামকে খুঁজে পাচ্ছি না। আমি আমার সিয়ামকে ফিরে পেতে চাই বলে কেঁদে ফেলেন সিয়ামের মা।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, সিয়ামের ব্যাপারে থানায় একটি জিডি হয়েছে। এখনো সিয়ামের কোনো খোঁজ পাওয়া যায়নি। তাকে খুঁজে পেতে পুলিশ কাজ করছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন