ওসমানীনগরে বিদ্যালয়ের মাঠ দখল করে রাস্তা নির্মাণ

  24-03-2018 01:11AM

পিএনএস ডেস্ক: সিলেটের ওসমানীনগরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ উঠেছে। তবে খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাস্তার নির্মাণের কাজ বন্ধ করে দিয়েছে।

বুধবার মধ্যরাতে উপজেলার সাদীপুর ইউনিয়নের চাতলপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চাতলপাড়ে সড়ক নির্মাণ কাজ শুরু করে একটি প্রভাবশালী মহল। খবর পেয়ে রাত দেড়টার দিকে ওসমানীনগর থানা পুলিশ বিদ্যালয়ে গিয়ে রাস্তার নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় দেব বলেন, উপজেলার সাদীপুর ইউনিয়নের পাচতপাড় গ্রামের মৃত দরবেশ উল্যার ছেলে প্রভাবশালী মুহিবুর রহমান রাতের আধারে চাতলপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠের উপর দিয়ে মাটি ফেলে রাস্তা নির্মাণ কাজ শুরু করেন। বিষয়টি জানতে পেয়ে ওসমানীনগর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে রাস্তা নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

এ বিষয়ে ওসমানী উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমানের কাছে বিদ্যালয়ের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলেও জানান তিনি। এদিকে মুহিবুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে এ বিষয়টি নিয়ে তিনি পরে কথা বলবেন বলে জানান।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা বলেন, আইন-শৃংখলা রক্ষার স্বার্থে রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্কুলে মাঠে রাস্তা নির্মাণ কাজ কন্ধ করে দিয়েছে।

ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান বিদ্যালয়ের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার বিষয়ে বলেন, দায়ীদের বিরুদ্ধে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন