আখাউড়ায় ছিনতাইয়ের অভিযোগে আটক যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  17-04-2018 11:29AM


পিএনএস, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): আখাউড়া উপজেলায় পুলিশের হাতে আটকের একদিন পর খোকন সূত্রধর (৩০) নামে এক যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোররাত তিনটার দিকে উপজেলার বাইপাস রেলগেইট এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। তবে পুলিশের দাবি, খোকন তার সহযোগীদের গুলিতে মারা গেছে। তিনি জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রমের রমেশ সূত্রধরের ছেলে।

এ ঘটনায় আখাউড়া থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুরুল ইসলাম, কামাল হোসেন ও কনস্টেবল শামীম আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিও উদ্ধার করেছে পুলিশ।

আখাউড়ার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল সোমবার দুপুরে একটি বেসরকারি কোম্পানির প্রতিনিধিকে ছুরিকাঘাত করে সাড়ে ১৮ লাখ ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা খোকনকে ধরে পুলিশে সোপর্দ করে। পরে তার দেয়া তথ্য মতে ভোররাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে বাইপাস রেলগেইট এলাকায় আগে থেকে উঁৎপেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় সহযোগীদের গুলিতে আহত হন খোকন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন