কালীগঞ্জের বেগম রাবেয়া আহাম্মেদ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

  

পিএনএস, কালীগঞ্জ (গাজীপুর)প্রতিনিধি : গাজীপুর জেলার কালীগঞ্জের বাহাদুরশাদী ইউনিয়নের বাশাইর এলাকায় অবস্থিত বেগম রাবেয়া আহাম্মেদ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে স্কুলের প্রধান শিক্ষক সিরাজউদ্দৌলা মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এম এ আজিজ বাগমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহবুদ্দিন আহাম্মেদ চেয়াম্যান, বাহদুশাদী ইউনিয়ন পরিষদ, সোহরাব হোসেন ইউপি সদস্য, বাবু কমল চন্দ্র বনিক, সাবেক উপজেলা মুক্তিদ্ধো কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মিয়া, শরিফুল ইসলাম লিটল, শারমিন সুলতানাসহ অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে অভিভাবকদের প্রতি বিশেষ ভাবে ছেলে মেয়েদের প্রতি আদর যতেœর পাশাপাশি তাদের গতিবিধি ও লেখাপড়ার খোজ খবর রাখতে বলেন। তিনি আক্ষেপ করে বলেন, চলকি বছর জেএসসি পরীক্ষার ফলাফল মেধা তালিকায় পৌছে নাই বলে জানান। তিনি আরো বলেন গোপন মিটিং কওে তাকে ওই কমিটি থেকে বাদ দেয়া হয়েছে। পরে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech