হাতীবান্ধায় টাকা ছিনতাইয়ের ঘটনায় হিরু গ্রেফতার

  25-04-2018 08:34PM

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় হোটেল ব্যবসায়ীকে কুপিয়ে তিন লাখ ৭০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় হোসাইনুর রহমান হিরুকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত ৩জনকে গ্রেফতার কললো পুলিশ।

গ্রেফতারকৃত হিরুকে আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। এর আগে মঙ্গলবার হিরুকে উপজেলার কেতকীবাড়ি এলাকা থেকে আটক করে পুলিশ।

গ্রেফতারকৃত হোসাইনুর রহমান হিরু উপজেলার কেতকীবাড়ি এলাকার মৃত মোহাম্মদ আলীর পুত্র। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার হিরুকে কেতকীবাড়ি এলাকা থেকে আটক কর। আর আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৩জনকে গ্রেফতার কললো পুলিশ।

প্রসঙ্গত, গত শনিবার(২১এপ্রিল) রাত ১১টার দিকে উপজেলার মেডিকেল মোড় এলাকার বৈশাখী হোটেল এন্ড রেষ্টুরেন্টের স্বত্বাধীকারি মহির আলী (৫০) রিক্সা যোগে বাসায় ফিরছিলেন। এ সময় কাউন্সিল পাড়া এলাকার ইএসডিও অফিস সংলগ্ন তার বাসার সামনে ওঁৎ পেতে থাকা দুবৃত্তরা ব্যবসায়ী মহির ও রিক্সা চালক নজরুল ইসলামকে (৪০) কুপিয়ে ব্যাগসহ ৩ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। ঘটনার পরের দিন পুলিশ সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী ও বিএনপি সমর্থক জাহেদুল ইসলাম জাহিদকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন