তানোরে বাল্যবিবাহ নিরোধে শপথ গ্রহণ

  



পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা: জেলার তানোর উপজেলার সম্মেলন কক্ষে আজ মঙ্গলবার সকালে স্থানীয় জনপ্রতিনিধি, নিকাহ রেজিস্ট্রার, স্বর্ণ কিশোরী ও সূর্য কিশোরদের সাথে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক মতবিনিময় সভায় বাল্যবিবাহ নিরোধে শপথ গ্রহণ করা হয়েছে।

আলোচনা সভার মূল স্লোগান ছিল ‘ইচ্ছাই শক্তি’। আর এই শক্তিকে কাজে লাগিয়ে স্বর্ণ কিশোরী ও সূর্য কিশোরা নিজেকে আলোকিত করার পাশাপাশি এ দেশ, সমাজ ও অন্যকে আলোকিত করবে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা: শওকাত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগের স্বর্ণ কিশোরী আতিয়া সানজিদা ঐশী, বিশেষ বক্তা ছিলেন তানোর উপজেলা সূর্য কিশোর আল মাহাফুজুল ইসলাম, স্বর্ণ কিশোরী গোদাগাড়ী উপজেলার ইফতারা ইরা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম, মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রাণী, তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: রেজাউল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আমিরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা স্বর্ণ কিশোরী তাজরিন আক্তার।

অনুষ্ঠানে উপজেলার ৮৯টি শিক্ষা প্রতিষ্ঠানের একজন করে স্বর্ণ কিশোরী ও স্বর্ণকিশোর অংশ গ্রহণ করে। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সুধীজন উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech