লক্ষ্মীপুরে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস পালিত

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে র্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়। সকাল সাড়ে ১০ টায় জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‌্যালীটি সমাপ্তি ঘটে।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইকবাল হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মফিজুল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, জেলা আইসিটি শাখার সহকারি প্রোগ্রামার মাকসুদুর রহমান, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যজিস্ট্রেট খবিরুল আহসান, জেলা যুব উন্নয়ন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবু জাফর প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ইন্টারনেট, টেলিযোগাযোগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তির উন্নয়ন ও বিকাশের সঙ্গে জনগণকে পরিচিত করা ও সচেতন করে তোলার উদ্দেশ্যে প্রতিবছর দিবসটি উদযাপন করা হয়। যাতে সমগ্র বিশ্ব অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে উন্নয়ন ত্বরান্বিত করতে পারে। এছাড়াও অত্যাধুনিক প্রযুক্তির অপব্যবহার রোধে সকলকে সচেতন থাকার আহ্বান জানানো হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech