বুড়িচংয়ে মাইকে সেহরির জন্য ডাকায় ইমামকে পেটাল যুবক

  19-05-2018 10:52AM


পিএনএস ডেস্ক: কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার সাদকপুর নোয়াপাড়া এলাকায় ভোররাতে মসজিদের মাইকে সেহেরি খাওয়ার জন্য ডাকায় ওই মসজিদের ইমামকে পিটিয়েছে এক যুবক।
উশৃঙ্খল এ যুবকের নাম মোশারফ হোসেন (৩০)। এ ঘটনায় এলাকার মুসল্লিদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় মুসুল্লিরা জানায়, জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর নোয়াপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সহকারী ইমাম মোহাম্মদ মাসুম (২৮) শুক্রবার (১৮ মে, ১লা রমজান) ভোররাতে প্রথম রোজায় সেহেরি খাওয়ার জন্য মাইকে মুসল্লিদের ডাকাডাকি করেন।

পরে তিনি যখন সেহেরি খাওয়ার জন্য প্রস্তুতি নেন, তখন মসজিদের পূর্ব পার্শ্বের বাড়ির আবদুল বারেকের ছেলে মোশারফ হোসেন ইমামের উপর অতর্কিত হামলা চালায়। এসময় ইমামের আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

ওই মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. নূরুল ইসলাম জানান, গত ৬/৭ মাস আগে সহকারী ইমাম হিসেবে মোহাম্মদ মাসুমকে নিয়োগ দেয়া হয়। তিনি মসজিদে থেকে মুসল্লিদের পাঁচ ওয়াক্ত নামাজে ইমামতি করেন।

তিনি বলেন, পবিত্র রমজান মাসে সেহেরির সময় মাইকে ডেকে মুসল্লিদের জাগিয়ে দেয়ার জন্য ইমামকে বলা হয়েছিল। শুক্রবার ভোররাতে ইমাম সাহেব ঘুম থেকে ওঠার জন্য মুসল্লিদের মাইকে ডাকতে থাকেন।

এসময় মসজিদের পাশের বাড়ির মোশারফ নামে এক যুবকের ঘুমে ব্যাঘাত ঘটায় সে ইমামকে মারধর করেন বলে জানান মসজিদ পরিচালনা কমিটির সভাপতি।

এবিষয়ে অভিযুক্ত মোশারফের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে বলেন, এবিষয়ে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, মোশারফ এক মাস আগে সৌদি আরব থেকে দেশে আসেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন