গনশার মোড়ে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

  20-05-2018 10:12AM


পিএনএস, ময়মনসিংহ: ময়মনসিংহে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বিপ্লব নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ছিলেন বিপ্লব।

শনিবার মধ্য রাতে শহরের চরপাড়া এলাকায় গনশার মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ কনস্টেবল রাশেদুল ও কাওছার আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আশিকুর রহমান জানান, ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ছিলেন বিপ্লব। তিনি ১০-১২টি মামলার আসামি। রাতে বিপ্লব ও তার সহযোগীরা মাদকের চালান ভাগাভাগি করছিলেন বলে খবর পাওয়া যায়। পরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল চরপাড়া এলাকার গনশার মোড়ে অভিযান চালায়।

তিনি আরো জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ সময় বিপ্লব গুলিবিদ্ধ হন এবং অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যেতে সক্ষম হন। পরে বিপ্লবের শরীর তল্লাশি করে ২০০ গ্রাম হেরোইন, ২০০টি ইয়াবা, তিনটি গুলির খোসা এবং ২টি ছুরি উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ বিপ্লবকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন