জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

  



পিএনএস, ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা: জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে ভেড়ামারা, মিরপুর, দৌলতপুর ও কুষ্টিয়া সদরের নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে কুষ্টিয়ার ভেড়ামারা মধ্যবাজারের পলাশ হোটেলে ইফতারের আগে জাতীয়তাবাদী গণতান্ত্রিক যুব-আন্দোলন ভেড়ামারা উপজেলা শাখার আহবায়ক মোঃ জাহেদুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী গণতান্ত্রিক যুব-আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র বিভাগীয় যুদ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহিনুল ইসলাম শাহিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা যুগ্ম আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, জেলা যুগ্ম আহবায়ক এস.এম.রিপন, মিরপুর উপজেলা আহবায়ক সোহাগুর রহমান পাপ্পু, কুষ্টিয়া সদরের আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম টুটুল, দৌলতপুর উপজেলা আহবায়ক মোঃ রতন মোল্লা, ভেড়ামারা উপজেলা শাখার সদস্য সচিব মোঃ মেহেদী হাসান মিঠুন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ শাহিনুল ইসলাম শাহিন বলেন, সময় বদলায়, বদলায় জনগনের চাহিদা। সেই চাহিদা পূরণে দরকার যুগোপযোগী ধারনাকে ধারন করে নতুন সমাধান। এই পেক্ষাপটে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) ডাক দিয়েছে এক নতুন বিপ্লবে। যে বিপ্লবের লক্ষ্য জনগনের চাহিদা পূরনের মাধ্যমে স্বপ্নের বাংলাদেশ বিনির্মান করা। স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে জাতীয়তাবাদ, ধর্মীয় মূল্যবোধ, স্বাধীনতার চেতনা এবং জবাবদিহি মূলক গনতন্ত্রের এই চারটি মূলনীতি’র উপর ভিত্তি করে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) সুন্দর ভাবে এগিয়ে চলছে। যা জনগণকে নতুন বিপ্লবে অনুপ্রানিত করেছে। আর এই অনুপ্রেরনাতেই জনগণের চাহিদা পূরণের মাধ্যমে স্বপ্নের বাংলাদেশ গড়ে উঠবে ইনশা’আল্লাহ, “জয় বাংলাদেশ, ববি হাজ্জাজ জিন্দাবাদ”। ববি হাজ্জাজের অঙ্গীকার দেশ হবে জনতার। জয় হোক বাংলাদেশের সর্বস্তরের মানুষের।

উক্ত আলোচনা, ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা শাখা’র যুদ্ম আহবায়ক শাহাদত জামান বাবু, যুব ইউনিটের মোঃ সুমন, মোঃ জহির রায়হান, ছাত্র ইউনিটের হাবিবুল বাশার, মাহফুজুর রহমান আদি, আশিকুর রহমান আশিক, হাফিজুর রহমান, পলাশ আলী, ফজলে রাব্বী সুইট, মুন্না, নাসিম প্রমূখ। সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech