মোরেলগঞ্জে দেড়কোটি টাকার রাস্তার কাজ শেষ হওয়ার আগেই ধস

  

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ সদর ইউনিয়নের গাবতলা গ্রামে প্রায় দেড়কোটি টাকার আর.সি.সি রাস্তা নির্মানের পূর্বেই ধসে পড়েছে দু’স্থান ।

জানা গেছে, গাবতলা থেকে সন্ন্যাসি সড়কটি ভেঙ্গে যাওয়ার ফলে ইফাদের অর্থায়নে ১ হাজার ৪’ শ ৮০ মিটার নতুন আর.সি.সি রাস্তা তৈরী হচ্ছে। এ রাস্তাটির কাজ করাচ্ছেন “শহিদ এন্টার প্রইজ ” নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। তিনি ওই কাজটি ১ কোটি ৪২ লাখ টাকায় এলজিইডি’র অধিনে করছেন। এলজিইডি “শহিদ এন্টারপ্রাইজ”কে গত বছরের ২৩ এপ্রিল কার্যাদেশ দেয়ার পরেও ১বছর ১ মাসেও রাস্তাটি নির্মান করতে সফল হয়নি। এরই মধ্যে সোমবার দুপুরে ওই রাস্তায় গিয়ে দেখা গেছে রাস্তার দু’পাশ থেকে ভেঙ্গে পড়েছে, যাহা এখন রাস্তাটার জন্য ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে।

এ ব্যপারে ঠিকাদারি প্রতিষ্ঠান “শহিদ এন্টারপ্রাইজ” এর পক্ষে ঠিকাদার সুমনের সঙ্গে মোবাইল ফোনে রাস্তার বিষয় জানতে চাইলে তিনি বলেন, রাস্তা ভেঙ্গে যাওয়ার কথা শুনেছি। তবে যেহেতু রাস্তার কাজ শেষ হয়নি তাই ভেঙ্গে যাওয়া জায়গা পূণ:নির্মান করা হবে।

জানতে চাইলে উপজেলা প্রকৌশলী মো. আশিক ইয়ামিন বলেন, রাস্তার কোন অংশ ভেঙ্গে পড়লে তা মেরামত করে দিবে ঠিকাদার। কাজ কবে নাগাদ শেষ হবে, জানতে চাইলে তিনি বলেন আগামি ৭ জুলাই তাদের কাজের মেয়াদ শেষ, তবে জুন মাসের মধ্যে শেষ করা যাবে বলে আশা করি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech