বেনাপোলে জমি নিয়ে বিরোধ: ৩টি বাড়ি ভাংচুর, আহত ৩

  

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : মাত্র দেড় শতক জমির দ্বন্দের জের ধরে বেনাপোলের গয়ড়া পল্লী গ্রামে ৩টি বাড়িতে হামলা ভাংচুর, লুটপাট চালিয়ে এক নারীসহ ৩ জনকে আহত করেছে প্রতিপক্ষরা। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশাংকাজনক।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানায়, গয়ড়া গ্রামের আহাদ আলীর কাছে দেড় শতক জমি পাবে বলে ৪৬ বছর ধরে দাবি করে আসছে ঐ গ্রামের মাসুদ সরদার। ফলে এ ঘটনায় দীর্ঘদিন ধরে আদালতে মামলা চলছে। রোববার গভীররাতে স্বদলবলে জোর পূর্বক ঐজমি দখলে নিতে মারুফ শিমুল, রশিদ শাওন, সাহেব আলী সহ ১০/১২জন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ইশারুল, আহাদ ও রেজাউলের বাড়িতে হামলা মারপিট ও লুটপাট চালায়।

এসময় তান্ডব চালিয়ে ব্যাপক বাড়িঘর ভাংচুর ও মালামাল লুট করে নিয়ে যায়। তাদের মারপিটে ইশারুল (৫৫) তার স্ত্রী রহিমা (৪৮) ও রেজাউলকে পিটিয়ে আহত হয়। ইশরুলের অবস্থা আশংকজনক। তাকে নাভারন বুরুজবাগার স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে যশোরে রেফার্ড করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলার প্রস্তুতি চলছে বলে জানান স্থানীয়রা।

পোর্ট থানার উপ পুলিশ পরিদর্শক এহসান আলী জানান,ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। একটি লিখিত অভিযোগ দিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা। বিষয়টি ক্ষতিয়ে দেখছেন হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech