কুমিল্লায় বন্দুকযুদ্ধে ফেন্সি কামালের মৃত্যু - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

কুমিল্লায় বন্দুকযুদ্ধে ফেন্সি কামালের মৃত্যু

  



পিএনএস, কুমিল্লা থেকে বারী উদ্দিন আহমেদ বাবর: কুমিল্লা জেলা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে গোলাগুলিতে বুড়িচংয়ের ফেন্সি কামাল নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মাঝে ২৭ রাউন্ড গুলি বিনিময় হয়েছে বলে দাবী পুলিশের। বৃহস্পতিবার রাত ১২ টায় বুড়িচং উপজেলার মহিষমারা এলাকায় এ ঘটনা ঘটেছে। বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ফেন্সি কামালকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত কামাল আদর্শ সদর উপজেলার রাজমঙ্গলপুর এলাকার মৃত হিরন মিয়ার ছেলে। নিহত কামালের বিরুদ্ধে ১২ টি মামলা চলমান রয়েছে। কুমিল্লা জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে ফেন্সি কামালের আহত দুই সহযোগীকে আটক করা হয়েছে। ধৃতরা হলেন, আদর্শ সদর উপজেলার ছাওয়ালপুর সেকান্দার বাড়ি এলাকার মফিজ মিয়ার ছেলে হানিফ মিয়া (৪২) ও চান্দিনা উপজেলার কোরপাই গ্রামের মোখলেছুর রহমানের ছেলে ইলিয়াছ হোসেন (২৮)। এ সময় ১টি পাইপগান, ১ রাউন্ট কার্তুজ, একটি ছুরি ও ৫০ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। গোলাগুলির সময় অরো দুই-তিন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন, তারা হলেন-এস.আই নন্দন চন্দ্র সরকার, এএসআই সাহাবুল হোসেন ও সুমন মিয়া।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, মাদকের চালান যাচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মহিশমাড়া এলাকায় গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর হামলা করে মাদক ব্যবসায়ীরা। পুলিশ আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করলে ঘটনাস্থলে ফেন্সি কামাল নিহত হয়। গ্রেফতার করা হয় দুই মাদক ব্যবসায়ীকে। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech