মেঘনায় যাত্রীবাহী নৌকায় বজ্রপাতে নিহত ৩, আহত ৭ - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

মেঘনায় যাত্রীবাহী নৌকায় বজ্রপাতে নিহত ৩, আহত ৭

  

পিএনএস, নরসিংদী : নরসিংদীতে বজ্রপাতে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও সাতজন। আজ মঙ্গলবার বিকাল ৩টার দিকে সদর উপজেলার নলবাটা এলাকায় মেঘনা নদীতে এ বজ্রপাতের ঘটনা ঘটেছে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার আলোকবালী গ্রামের চাঁন মিয়ার স্ত্রী রেহেনা বেগম (৩৫) ও একই এলাকার দেলোয়ার হোসেনের স্ত্রী ফরিদা বেগম (৪৫) ও মনা মিয়ার ছেলে সেলিম মিয়া (২৫)। আহতরা হলেন- আলোকবালী এলাকার রুবেল মিয়া (২০), সানাউল্লাহ মিয়া (২৫), ভুট্টো মিয়া (৩২), কুতুব উদ্দিন (২৬), জাবের হোসেন (২৫), আলম মিয়া (১৫), ফরহাদ হোসেন (২৫)।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, নরসিংদীর চরাঞ্চল আলোকবালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ইঞ্জিনচালিত একটি নৌকা নরসিংদী শহরের দিকে আসার পথে নলবাটা এলাকায় পৌঁছালে হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু ঘটে এবং নারীসহ নৌকার ৯ যাত্রী আহত হয়। পরে আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরো দুই নারীকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত সাতজনের মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল ও বাকীদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান কালের কণ্ঠকে বলেন, বজ্রপাতে তিনজন নিহত হয়েছেন। আর আহত হয়েছেন সাতজন। তারা নরসিংদী সদর হাসপাতাল ও ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এটি একটি দুর্ঘটনা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech