নাসিরনগরে বিশ্বকাপ খেলাকে কেন্দ্র সংঘর্ষে আহত ১০

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়য়া জেলার নাসিরনগর উপজেলায় বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থনকারীদের মধ্যে সংঘর্ষে প্রায় ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।ঘটনাটি ঘটেছে ২৩ জুন ২০১৮ রোজ শনিবার দুপুর অনুমান ১ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গুনিয়াউক ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে।

ঘটনার বিবরণে ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে শুক্রবার গ্রামের শরিফ খাঁর ছেলে মোঃ হামিদ মিয়া আর্জেন্টিনার সমর্থনকারী ও ইসমাইল মিয়ার ছেলে খোকন মিয়া ব্রাজিল সমর্থনকারীর মাঝে কথাকাটি হয়। রাতে হামিদ মিয়ার পিতা ও দাদা মিলে খোকন মিয়ার বাড়ীতে গিয়ে ঘটনার সমাধান করে আসে।

ওই ঘটনার জের ধরে শনিবার হামিদ মিয়া রাস্তা দিয়া আসার সময় পূর্ব থেকে ওৎ পেতে বসা থাকাখোকন মিয়ার লোকজন এসে হামিদকে এলোপাথারী মারপিট শুরু করে। হামিদের চিৎকার শুনে ও মারপিটের খবর পেয়ে হামিদ মিয়ার লোকজন এগিয়ে গেলে খোকন মিয়ার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট শুরু করে।

এ সময় খোকন মিয়ার লোকজনের মারপিটের আঘাতে প্রায় ১০ জন আহত হয়।আহতদের মাঝে মুমূর্ষ অবস্থায় গোলাপ খাঁ (৪৮)কে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তাছাড়াও আছিয়া বেগম (৬৫), হামিদ মিয়া (১৭), ইসমাইল খাঁ (১৮), আব্দুল আউয়াল (৭০), শরিফ খাঁ (৪২)কে নাসিরনগর হাসপাতালে চিকিৎসা করা হয়। ওই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু জাফরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে তিনি বিষয়টি খোঁজ নিয়ে দেখবেন বলে জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech