শেরপুরে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

  

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় দু’টি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ৩জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (১০ জুলাই) বেলা পৌনে ১০টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধড়মোকাম হাওয়াখানা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনা কবলিত ট্রাক দুইটি মহাসড়কের মধ্যে পড়ে থাকায় উভয়পাশে শতশত যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রায় দুই ঘন্টা চেষ্টার পর দুর্ঘটনা কবলিত মালবাহী ট্রাক দুটি সরিয়ে ফেলা হয়। এরপর যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী (ঢাকা মেট্রো-ট-২০-০৯১৫) উক্ত স্থানে পৌঁছলে বিপরীতমুখি অপর আরেকটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-৯০০৭) মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। পরে উভয় ট্রাকের চালক ও চালকের সহকারি গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু আহতদের মধ্যে একজনের মধ্যে অবস্থা অবনতি ঘটলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) পুতুল মোহন্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করা হয়েছে। উক্ত ঘটনায় মামলা নেয়া হবে। এছাড়া দুর্ঘটনার পরপরই কিছু সময়ের জন্য যানচলাচল বন্ধ ছিল। তবে বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech