লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবক নিহত

  11-07-2018 10:31AM


পিএনএস, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সোহেল রানা ওরফে সুরাইয়া সোহেল (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। আজ বুধবার (১১ জুলাই) ভোররাতে উপজেলার চরপাতা ইউনিয়নের সিংয়েরপুল এলাকায় এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

নিহত সোহেল একই উপজেলার দেনায়েতপুর গ্রামের মৃত আবদুল মুনাফের ছেলে।

পুলিশের দাবি, সোহেল একজন মাদক ব্যবসায়ী। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে একটি এলজি, তিন রাউন্ড গুলি, ছয় রাউন্ড গুলির খোসা এবং ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

পুলিশের ভাষ্যমতে, গতকাল মঙ্গলবার (১০ জুলাই) বিকেলে লক্ষ্মীপুর শহরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যমতে রায়পুরের চরপাতা ইউনিয়নের সিংয়েরপুল এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে ইয়াবা উদ্ধারে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি ছিনিয়ে নিতে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও তিন রাউন্ড গুলি ছুড়লে একপর্যায়ে সহযোগীদের গুলিতেই সোহেল গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার ওসি আজিজুর রহমান মিয়া বলেন, 'সোহেল পুলিশের তালিকাভুক্ত ২২ মামলার আসামি। তাকে নিয়ে মাদকদ্রব্য উদ্ধারে অভিযানে যায় পুলিশ। সেখানে সহযোগীদের গুলিতেই সোহেল নিহত হন। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদকসহ ২২টি মামলা রয়েছে বলে দাবি করেন ওসি।

ওসি আরো বলেন, 'এ ঘটনায় রায়পুর থানার এসআই মোতাহের হোসেন ও গোলাম মোস্তফা আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।'

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন