টেকনাফে ইয়াবা ব্যবসায়ী ও রোহিঙ্গার লাশ উদ্ধার

  13-07-2018 03:37PM


পিএনএস, কক্সসবাজার: কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা ব্যবসায়ী ও রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে হ্নীলা ইউনিয়নের লেদা অনিবন্ধিত রোহিঙ্গা শিবিরের পাশে পাহাড়িছড়া থেকে লাশ দুটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, নিহতরা হলেন— টেকনাফের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী লেদার শামশুল হুদা ও রোহিঙ্গা সন্ত্রাসী রহিম উল্লাহ।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে পাহাড়িছড়ায় ওই লাশ দুটি দেখতে পান স্থানীয় কাঠুরিয়ারা। পরে টেকনাফ থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

টেকনাফ থানার ওসি রঞ্জিত বড়ুয়া জানিয়েছেন, শামসুল হুদা হ্নীলার পলাতক শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও স্থানীয় ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল হুদার ভাই। শামসুল হুদার বিরুদ্ধে হত্যা ও ইয়াবা পাচারের ৬টি মামলা আছে।

তিনি জানান, নিহত শীর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী রহিম উল্লাহর বিরুদ্ধে একাধিক হত্যা ও মাদকের মামলা রয়েছে। কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল জানিয়েছেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দুপুরে টেকনাফ থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে ইয়াবা সংক্রান্ত বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে। পুলিশ প্রকৃত ঘটনা উৎঘাটনে তদন্ত চালাচ্ছে।

লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন