‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই’

  14-07-2018 06:29PM

পিএনএস, তানোর (রাজশাহী)সংবাদদাতা : নৌকাকে বিজয়ী করতে হবে। উন্নয়ন চাইলে নৌকার বাহিরে যাওয়া যাবে না । তাই আগামী ৩০ জুলাই রাসিক নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে এ এইচ এম খাইরুজ্জামান লিটনকে বিজয়ী করতে হবে। পাশাপাশি যাদের আত্মীয়-স্বজন আছে তাদের প্রত্যেককে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য তিনি আহ্বান জানান।

আজ শনিবার তানোর উপজেলার কালীগঞ্জহাট ডিগ্রী কলেজে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।

তিনি আরও বলেন, ‘আপনারা মনে রাখবেন শেখ হাসিনা সরকার আছে বলেই আজ সমুদ্রসীমান্ত এবং মহাকাশ জয় করতে সক্ষম হয়েছে সরকার। বিশ্বের দরবারে বাংলাদেশ উন্নয়নের রোলমডেল। সুতরাং নৌকার জন্য সকল বিভেদ ভুলে একযোগে কাজ করতে হবে।’

কালীগঞ্জহাট ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা সাবেক যুবলীগ সভাপতি ওহাব হোসেন লালু, শিক্ষক কল্যাণ কর্মচারীর সভাপতি আওয়ামীলীগ নেতা জিল্লুর রহমান, চাঁন্দুড়িয়া ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমান প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন