কুষ্টিয়ায় 'বন্দুকযুদ্ধে' নিহত ১

  16-07-2018 09:26AM


পিএনএস, কুষ্টিয়া: কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শহর আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার রাত ৩টার দিকে শহরতলীর শেখ রাসেল সেতুর নিচে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

নিহত শহর আলী কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার মনোয়ার বক্সের ছেলে।

পুলিশের দাবি, নিহত শহর আলী জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২টি মাদকের মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশি ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি ও ছয় পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিনের ভাষ্যমতে, শহরের হরিপুর-কুষ্টিয়া সংযুক্ত রাসেল সেতুর নিচে একদল মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে পুলিশ। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ জানতে পারে নিহত ব্যক্তি জেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী শহর আলী।

পুলিশের দাবি, তারা ঘটনাস্থল থেকে একটি দেশী ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি ও ৬ পিচ ইয়াবা উদ্ধার করেছে। শহর আলীর বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২টি মাদকের মামলা রয়েছে। 'বন্দুকযুদ্ধের' ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এসআই আতিকুর রহমানসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন