কক্সবাজারে বাঁশবোঝাই ট্রাক উল্টে নিহত ৪

  




পিএনএস, কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় বাঁশ ভর্তি চলন্ত ট্রাক উল্টে একটি সিএনজি ও তিনটি ইজিবাইককে চাপা দেয়ায় চারজন নিহত হয়েছেন। এতে অন্তত ১৪ জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৮ টায় টেকনাফ-কক্সবাজার সড়কের উখিয়া উপজেলার বালুখালী কাস্টম অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

উখিয়া সহকারী কমিশনার (ভূমি) একরামুল সিদ্দিক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সড়কের একটি গর্তে পড়ে বাঁশবাহী চলন্ত ট্রাক উল্টে এ দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও দমকল বাহিনী স্থানীয়দের সহযোগিতায় ট্রাকের নিচে চাপা পড়া ১৮ জনকে উদ্ধার করে। পরে তাদের স্থানীয় রেড ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তিন নারীসহ চারজনকে মৃত ঘোষণা করেন। লাশগুলো হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর গুরুতর আহত ১৪ জনকে ওই হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটিতে মিয়ানমার থেকে বিতাড়িত হয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা মুসলিমদের জন্য বাঁশ নিয়ে যাওয়া হচ্ছিল। কুতুপালং টিভি টাওয়ার ঢাল থেকে নামার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি উল্টে সড়কে থাকা ৬টি ইজিবাইক ও সিএনজিচালিত অটোরিকশার ওপর পড়ে। এতে ইজিবাইক ও অটোর ৪ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech