মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

  17-07-2018 08:50AM



পিএনএস, টাঙ্গাইল: টাঙ্গাইলে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ আহত হয়েছেন চারজন। আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে শহরের কুমুদিনী কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন নারায়ণগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ী এলাকার স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস বর্না (১৯), তার খালাতো ভাই ফারুক (৪২) এবং মামা সিরাজুল ইসলাম (৫৫)।

আহতরা হলেন নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাস চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকার আকতার (৩৫)। তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর আহমেদ বলেন, অপহৃত জান্নাতুল ফেরদৌস বর্নাকে উদ্ধার করতে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা থেকে মাইক্রোবাস নিয়ে আমরা কয়েকজন পুলিশ সদস্য রাজশাহী যাই। সেখানে কাজ শেষে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের উদ্দেশে রওনা হই।

এসআই তানভীর আহমেদ আরো বলেন, আমরা শহরের কুমুদিনী কলেজ মোড় সড়কে পৌঁছালে স্পিড ব্রেকারের প্রচণ্ড ঝাঁকুনিতে মাক্রোবাসের পেছনে থানা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। মুর্হূতেই গাড়িতে আগুন লেগে যায়। এতে ঘটনাস্থলেই জান্নাতুল ফেরদৌস বর্না ও তার খালাতো ভাই ফারুক নিহত হন। গুরুতর অবস্থায় পাঁচজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান বর্নার মামা সিরাজুল ইসলাম।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন