তানোরে নিখোঁজের ৩দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোর মুন্ডুমালা এলাকার সারব্যবসায়ী নিখোঁজের ৩দিন পরে তার মৃতদেহর সন্ধান মিলেছে। সোমবার সকালে পাবনার ঈশ্বরদী উপজেলায় হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সেখানকার পুলিশ। সে অজ্ঞত ব্যক্তি মুন্ডুমালা বাজার থেকে নিখোঁজ হওয়া সার ব্যবসায়ী শাহজাহান আলীর মরদেহ।

নিহত শাহাজাহান আলী বাধাইড় ইউপির শিবরামপুর গ্রামের মৃত জবেদ আলীর পুত্র। তিনি জুমারপাড়া গনির মোড়ে মেসার্স শাহজাহান ট্রেডাস ও মেসাস নাবিলা ট্রেডার্স এর কীটনাশক-সার ব্যবসায়ী ছিলেন।

আজ বুধবার দুপুরে পাকশী পুলিশ ফাঁড়ি পাঠানো লাশের ছবি দেখে নিখোঁজ ব্যবসায়ী শাহজাহান আলীর বলে নিশ্চিত হয়েছেন তানোর থানা পুলিশ ও তার পরিবারের সদস্যরা।

তানোর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান,সোমবার স্থানীয়রা সকালে হার্ডিঞ্জ ব্রিজের নিচে পদ্মানদীর তীরে অজ্ঞত ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। পরে পাকশী পুলিশ ফাঁড়ির সদস্যরা এসে মরদেহটি উদ্ধার করে ঈশ্বরদী থানায় নিয়ে যায়। পরে তারা পাবনা সরকারি হাসপাতালে ময়না তদন্তে জন্য মর্গে পাঠান। দুই দিন ধরে তার পরিচয় না পাওয়াই বেওয়ারিশ হিসাবে মঙ্গলবার স্থানীয়রা সে লাশের দাফনও করে দেয়।

ওসি আরো জানান,অজ্ঞত ব্যক্তির মরদেহটি পরিচয় না পাওয়াই ঈশ্বরদী থানা পুলিশ লাশের ছবি দেশের সকল থানায় ই-ইমেল করে পাঠান। বুধবার তাদের পাঠানো ছবি দেখে মুন্ডুমালা ব্যবসায়ীর নিখোঁজের জিডি ও তার ছবি সাথে মিলে গেছে। পরে ব্যবসায়ীর পরিবারের সদস্যরা থানায় এসে শাহজাহান আলীর লাশ বলে নিশ্চিত হয়েছেন।

তিনি আরো জানান,ব্যবসায়ীর শাহজাহান আলীর মরদেহ ঈশ্বরদী থানার সাথে যোগাযোগ করে আদালতরে মাধ্যমে লাশ উত্তোলন করে ব্যবসায়ীর পরিবারের কাছে দেয়া হবে তবে একটু সময় লেগে যেতে পারে বেশি।

উল্লেখ্য: ১৫ জুলাই রবিবার সকালে ব্যবসায়ীর কাজে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে মুন্ডুমালা বাজারে আসেন। সারাদিন বাড়িতে না ফিরে আসায় পরিবারের সদস্যরা তাকে খোঁজ নিতে থাকেন। এক পর্যায়ে নিখোঁজ ব্যক্তি ব্যবহ্নত মোরসাইকেল মুন্ডুমালা বাজারের হক এন্টার প্রাইজ এর কাছে পাওয়া যায়। মোটরবাইক পাওয়া গেলেও ব্যবসায়ী শাহজাহান আলীকে কোথাও খোঁজে পাওয়া যায় না।

পরিবারের লোকজন তাকে কোথাও খোঁজে না পেয়ে অবশেষে মঙ্গলবার নিখোঁজ ব্যবসায়ীর ছেলে শফিকুল ইসলাম সরল তার বাবার সন্ধান চেয়ে তানোর থানায় সাধারণ ডাইরি (জিডি) করেছেন। তানোর থানা জিডি নং-৭৩৮।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech