তানোরে শিক্ষার্থীদের ক্লাস নিলেন এমপি ওমর ফারুক চৌধুরী - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

তানোরে শিক্ষার্থীদের ক্লাস নিলেন এমপি ওমর ফারুক চৌধুরী

  



পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহী (তানোর-গোদাগাড়ী)-১ ও জেলা আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি আকচা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাঠদান করেন। বুধবার সাড়ে ১২টার দিকে উপজেলার তানোর আকচা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে এসে এ পাঠদান করান।

জানা যায়, এসময় তিনি ওই বিদ্যালয়ে ত্রিশ লক্ষ শহীদদের স্বরণে গাছের চারা রোপণ, শিক্ষকদের সাথে মত বিনিময় ও শিক্ষার্থীদের ক্লাস ও শিক্ষার গুণগত মান নিয়ে পরীক্ষা নেন। এছাড়া শিক্ষার্থীদের পাশে বসে তাদেরকে সঠিক সময়ে খাওয়া, ঘুম, পড়ালেখা-খেলাধুলা করার জন্য উপদেশ দেন। এর আগে এমপি তানোর বালিকা উচ্চ বিদ্যালয় ও তানোর পৌরসভা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

এমপি ফারুক চৌধুরী বলেন, প্রকৃত শিক্ষা অর্জন, শিক্ষার পরিবেশ ও গুণগতমান উন্নয়নে স্কুল-কলেজ ও মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন অব্যাহত থাকবে। এমপির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন, শিক্ষার্থীদের পাঠদান ও ছাত্রছাত্রীদের জীবন গড়তে প্রয়োজনীয় নির্দেশনা তানোরে শিক্ষার মান উন্নয়নে ভূমিকা রাখছে বলে মনে করছেন সচেতন মহল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহা শওকাত আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রাণী প্রামানিক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর থানা এস আই নাজমুল হক মৃধা, আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দীন প্রমুখ।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech