নগরীতে নারী পুলিশের উপর হামলা, আটক ২

  20-07-2018 07:35PM

পিএনএস, নিজস্ব প্রতিবেদক: নগরীতে এবার সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন নারী পুলিশ কর্মকর্তাসহ দুই সদস্য। প্রকাশ্যে সড়কে ফেলে তাদের পিটিয়ে আহত করেছেন শ্রমিকলীগ নেতার ভাইয়ের ছেলে। এই ঘটনায় পুলিশ হামলাকারীদের প্রধানসহ দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে নগরীর কাউনিয়া থানাধীন কাজীবাড়ি মসজিদ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। গ্রেপ্তাররা হলেন, ভাটিখানা শাহজাহান মিয়ার গলির বাসিন্দা শাহ জাহানের ছেলে আল আমিন (২৩) এবং নথুল্লাবাদ ফিসারি রোড এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের ছেলে হাসান মৃধা (২৭)। হামলাকারী হাসান বরিশাল মহানগর শ্রমিকলীগের আহবায়ক ও নথুল্লাবাদ বাস মালিক সমিতির সভাপতি আফতাব আহম্মেদের ভাইয়ের ছেলে।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানিয়েছেন ,উপ-পরিদর্শক (এসআই) আকলিমা ও বকশি অফিসের কাজ শেষে মোটরসাইকেলযোগে থানায় ফিরছিলেন। পথিমধ্যে ভাটিখানা কাজীবাড়ি মসজিদ এলাকায় তাদের মোটরসাইকেলটি পেছন থেকে আর একটি মোটরসাইকেল স্বজোরে ধাক্কা দেয়। ওই মোটরসাইকেলে থাকা হাসানের সাথে নারী পুলিশ কর্মকর্তার বাকবিতন্ড হয়। এতে হাসান ক্ষুব্ধ হয়ে ৭ থেকে ৮ জন নিয়ে পুলিশ সদস্য বকশি রাহাতের ওপরে হামলা করে। একপর্যায়ে বকশিকে সড়কের ওপরে ফেলে বেধম পিটুনি দেওয়া হয়। তখন তাকে উদ্ধার করতে গিয়ে নারী পুলিশ কর্মকর্তাও হামলার শিকার হন।

খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। সেই সাথে হামলাকারী হাসান ও আল আমিনকে গ্রেপ্তার করে নিয়ে আসে। এই ঘটনায় একটি মামলার প্রস্তুতির পাশাপাশি পলাতক বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্চে বলে জানান ওসি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন