বঙ্গবন্ধুর আর্দশের সোনার বাংলা গড়তে হবে : এমপি মনির - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

বঙ্গবন্ধুর আর্দশের সোনার বাংলা গড়তে হবে : এমপি মনির

  

পিএনএস, ঝিকরগাছা : শোকাবহ ১৫আগস্ট গভীর শ্রোদ্ধার সাথে স্বরণ করে চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদ্য অ্যাড মনিরুল ইসলাম মনির বলেছেন, স্বাধীনতা বিরোধী অপশক্তিরা স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গকে ১৫ আগস্ট নির্মম ও নিষ্ঠুর ভাবে হত্যা করেছিল। স্বাধীনতার ২১ বছর পরও বর্বরোচিত ও পৈশাচিক এই হত্যাকান্ডের কোন বিচার আমরা করতে পারিনি। সেই বিভিষীকাময় পরিস্থিতিতে আওয়ামী লীগের কোন কর্মসূচি পালন করতে দেওয়া হয়নি। পাঠ্যপুস্তকে বঙ্গবন্ধুর নামটি পর্যন্ত ছিলনা।

তিনি আবেগঘন বক্তৃতায় আরও বলেন, স্কুল, কলেজ বিশ্ববিদ্যালয়ে গেছি কিন্তু বঙ্গবন্ধুর নামটি পর্যন্ত পাঠ্যতালিকায় স্থান পেতে দেখিনি। তিনি বলেন,বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ডালিম ফারুক রশিদকে জিয়া পুরস্কৃত করেছিল। আর খালেদা জিয়া স্বাধীনতা বিরোধী জামাতকে মন্ত্রী বানিয়ে তাদের গাড়ীতে পতাকা তুলে দিয়েছিল। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু হত্যার বিচার করেছেন।

স্বাধীনতা বিরোধী যুদ্ধাপরাধী জামাতের চিহ্নিতদের ফাঁসি দিয়েছেন। তিনি বিএনপি জামাতের গভীর চক্রান্তের ব্যাপারে নেতা কর্মীদের সতর্ক করে বলেন, দূর্নীতিবাজ তারেক রহমান লন্ডনে আর খালেদা জিয়া জেল খানায়। দেশবিরোধী চক্রান্ত-ষড়যন্ত্র এখনো চলছে। ক্ষমতায় আসলে বিএনপি জামাত কতটা ভয়ংকর হতে পারে তা বুঝতে হবে। এমপি মনির বলেন, শিক্ষার্থীদের সব দাবি মাননীয় প্রধানমন্ত্রী মেনে নিয়েছেন। তার পরও নিরাপদ সড়ক আন্দোলনকে ইস্যু বানিয়ে বিএনপি জামাত সরকার উৎখাত করতে চেয়েছিল। তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চাই। তাদের সব চক্রান্ত যড়যন্ত্র ফাঁস হয়েছে। সেই চক্রান্ত যড়যন্ত্র রুখে দিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মী ও প্রশাসন।

তিনি গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি সরকারের সাফল্যের কথা তুলে ধরে আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আসতে হবে। নৌকাকে বিজয়ী করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাওর রহমান ঝন্টুর সভাপতিত্বে গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদ হল রুমে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্যে রাখেন ইউয়িন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়্যারম্যান বদরউদ্দীন বিল্টু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দার রহমান, শহিদুল ইসলাম মেম্বার, বাবলুর রহমান মেম্বর, শাহাদৎ হোসেন, সালাউদ্দীন বাবু, আদম আলী, আব্দুল মজিদ, ওলিয়ার রহমান, যুবলীগ নেতা শফিকুল ইসলাম, কওসার আলী, সালাউদ্দীন বাবু প্রমূখ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech