সরাইলে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

সরাইলে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার

  

পিএনএস, সরাইল (ব্রাহ্মণবাড়য়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা সরাইলে অজ্ঞাত এক যুবকের ( ৩০) লাশ উদ্ধার করেছেন পুলিশ।

শুক্রবার ১০ আগস্ট সকালে সরাইল সদর ইউনিয়নে সরাইল- নাসিরনগর আঞ্চলিক সড়কের পাশে উপজেলার জিলুকদা পাড়া নামক স্থান থেকে অজ্ঞাত যুবকের লাশটি উদ্ধার করা হয়েছে। সকালে রাস্তার পাশে পথচারীরা ও স্থানীয় এলাকাবাসী এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন।

এসময় লাশ দেখতে আশ-পাশের লোকজন ভীড় জমায়। পরে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন। সরাইল থানার ওসি মফিজ উদ্দিন ভৃয়া বলেন লাশের কপালের ডান পার্শ্বে এককাইট্টার একটি ঘাই, যাহার মধ্য দিয়ে সাদা রগ বের হয়ে আছে। জিহ্বা দাত দ্বারা কাপড় দেওয়া বের হওয়া, গলায় গামছা পেচানো ও দাগসহ প্রচুর রক্তক্ষরণে মুখমন্ডল লালচে ও চোখের ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে। পরনে জিন্সের কালো প্যান্ট, একটি সবুজ সাদা ডোরা গেঞ্জি পরিহিত ও গোপ ও দাড়ি রয়েছে। চুল কালো, লম্বা অনুমান আড়াই ইঞ্চি হইবে, বাম হাতের কনুইর নিচে অনেক পূর্বে কাটা জখমের দাগ আছে। সরাইল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যপারে মুঠোফোনে জানতে চাইলে সরাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: মফিজ উদ্দিন ভূইঁয়া বলেন, এখন পর্যন্ত লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech