সুন্দরগঞ্জে দুর্নীতির দায়ে অবশেষে ধোপাডাঙ্গা ইউপি সচিবের বদলী

  

পিএনএস, সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদের সচিব রফিকুল ইসলামকে দুর্নীতির দায়ে বদলী করেছেন জেলা প্রশাসন।

জানা গেছে, উক্ত ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদের সচিব রফিকুল ইসলাম যোগদানের পর থেকে স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার, দুর্নীতি ও বিভিন্ন প্রকার অনিয়মসহ ইউনিয়ন পরিষদের পুরাতন ভবন ভেঙ্গে আত্মসাত করে আসায় ইউপি চেয়ারম্যান এ্যাড. মোখলেছুর রহরমান রাজুর অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার তদন্ত করে সত্যতা খুঁজে পান। পরে তাকে কারণ দর্শানোর নোর্টিশ দেন। নোর্টিশের জবাব সন্তোষজনক না হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার উক্ত সচিবের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণসহ বদলীর জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট যথাযথ ব্যবস্থা গ্রহণের সুপারিশসহ পত্র প্রেরণ করেন। জেলা প্রশাসন পত্র প্রাপ্তির পর উক্ত সচিবকে অন্যত্র বদলী করে অনতি বিলম্বে পরবর্তী কর্মস্থলে যোগদানের নির্দেশ দেন।

এদিকে গত রোববার চেয়ারম্যান সচিবকে বর্তমান কর্মস্থল (ধোপাডাঙ্গা) থেকে অব্যাহতি দেন। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এসএম গোলাম কিবরিয়ার সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাকে অন্যত্র বদলী করা হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech