তানোরে নতুন ইউএনও যোগদান

  



পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহী তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন চৌধুরী মো: গোলাম রাব্বী। নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রাব্বী এর আগে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বপালন করেন। সোমবার তিনি উপজেলা সরকারি কর্মকর্তা-কর্মচারী, বেসরকারি সংস্থা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সামাজিক-সাংস্কৃতিক অঙ্গ সংগঠনের প্রধানের সঙ্গে মতবিনিময় করেন।

পাবনা জেলার ফরিদপুর উপজেলার বাসিন্দা গোলাম রাব্বী। তিনি যুক্তরাজ্যের বার্মিংহাম বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক উন্নয়ন (দারিদ্র্য, বৈষম্য এবং উন্নয়ন) বিষয়ে এমএসসি ডিগ্রী নেন। ২৮তম বিসিএস এ প্রশাসন ক্যাডার উত্তীর্ণ হয়ে সরকারি চাকরিতে যোগদান করেন তিনি।

ইউএনও হিসেবে তানোরে যোগদানের পরে চৌধুরী গোলাম রাব্বী বলেন, ‘তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে জনগণের দোরগোড়ায় সরকারি-বেসরকারি সেবা দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে তানোর উপজেলা অগ্রণী ভূমিকা পালন করবে। সমন্বিত উদ্যোগের মাধ্যমে একটি সুষ্ঠু, সুন্দর, সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, জঙ্গিবাদমুক্ত উন্নয়নমুখী আলোকিত তানোর গড়াই আমার লক্ষ্য।’

প্রসঙ্গত তানোরের সদ্য বিদায়ী ইউএনও মুহা: শওকাত আলী উচ্চতর শিক্ষা অর্জনে জাপানে যাওয়ার জন্য মনোনীত হয়েছেন। এরই মধ্যে তিনি দায়িত্ব হস্তান্তর করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান করেছেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech