গোপালপুরে খন্দকার আসাদুজ্জামান অটিষ্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্বোধন

  

পিএনএস, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : অটিষ্টিকদের কল্যাণে নিরবিচ্ছিন্ন ও উদ্ভাবনীমূলক কাজের স্বীকৃতিস্বরুপ আন্তর্জাতিক চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড-২০১৭ প্রাপ্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল এর অটিজম ও প্রতিবন্ধী বিষয়ক বিশ্বব্যাপী কার্যক্রমের সকল সুবিধা বাংলাদেশের প্রতিটি প্রতিবন্ধীর জীবনে পৌছে দেওয়ার লক্ষ্যে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের গোপালপুরে ‘খন্দকার আসাদুজ্জামান অটিষ্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

রান ডেভলোপমেন্ট সোসাইটি'র সার্বির সহযোগিতায় হাদিরা ইউনিয়নের কঁড়িআটা গ্রামে উক্ত বিদ্যালয় প্রাঙ্গণে গত রবিবার বিকালে এক আনুষ্ঠানিকতার মাধ্যমে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করা হয়।

হাদিরা ইউনিয়ন যুবলীগ ও অত্র প্রতিষ্ঠানের সভাপতি আশরাফুল ইসলাম (রাজন) এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হালিমুজ্জামান তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, বিআরডিবির চেয়ারম্যান বাবুল হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের মহিলা সদস্য মেহেরুন্নেগার নাজনীন, রান ডেভলোপমেন্ট সোসাইটি’র ডেপুটি ডিরেক্টর (এডমিন) মো. মনিরুজ্জামান (দুলাল), হাদিরা মহিলা আওয়ামী লীগের সভাপতি লাইলী বেগম, হাদিরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিলন মিয়া, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক কামরুন্নাহার কনিকা ও কঁড়িআটা এক নং ওয়ার্ড ইউপি সদস্য নজরুল ইসলাম প্রমূখ।

এ সময় উক্ত অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থী, অভিভাবক, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের স্থানীয় নেতা-কর্মী ও শতাধিক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech