ডিমলা ডালিয়ায় জাতীয় শোক দিবস পালিত

  15-08-2018 04:44PM

পিএনএস, ডিমলা নীলফামারী প্রতিনিধি : আজ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান- এর ৪৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নীলফামারী ডিমলা ডালিয়া পাউবো কর্মকর্তা কর্মচারীর আয়োজনে সকাল ০৮ ঘটিকায় জাতীয় শোক দিবস পালিত হয়।

এ উপলক্ষ্যে অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা অর্ধনমিত, কালো পতাকা উত্তোলন , শহীদদের উদ্দ্যেশে ০১ মিনিট নীরবতা পালন শেষে একটি শোক র্যালী কলোনীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আইভি চত্বরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডালিয়া পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ রফিকুল আলম চৌধুরী, এছাড়া বক্তব্য রাখেন উপ-বিভাগীয় প্রকৌশলী ডালিয়া , দেওয়ানী, জলঢাকা মোঃ হাফিজুল হক , তিস্তা যান্ত্রিক বিভাগের নির্বাহী প্রকৌশলী এ,কে,এম সামসুজ্জোহা , ডালিয়া পওর শাখা কর্মকর্তা রবিন সিন ফিরোজ , মাসুদুর রহমান মাসুদ , মোস্তাফিজুর রহমান , প্রক্কলন শাখা কর্মকর্তা মোছাঃ রাবেয়া খাতুন প্রমুখ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শারীরিক ভাবে উপস্থিত না থাকলে ও তিনি স্থায়ী ভাবে আসন পেতে আছেন বাঙ্গালি জাতির মনের মনিকোঠায় । ১৯৭৫ সালের এই কালো দিবসে সেনাবাহিনীর কিছু সংখ্যক বিপদগামী সদস্য ধানমন্ডির বাসভবনে বঙ্গবন্ধুসহ তাঁর স্বপরিবারকে যারা হত্যা করেছে তারা দেশ এবং জাতির শক্র । উল্লেখ্য যে বক্তব্য শেষে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত ও তোবারক বিতরন করা হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন