শ্রীরামপুর মাদ্রাসায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালিত

  15-08-2018 05:04PM

পিএনএস, কচুয়া প্রতিনিধি : কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামীয়া আলিম মাদ্রাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, হামদ নাত,বঙ্গবন্ধুর জীবনীর উপর রচনা,কবিতা প্রতিযোগীতা, মিলাদ মাহফিল দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ নূরুল আলম মজুমদারের সভাপতিত্বে মাওঃ কবির হোসাইন ও অধ্যাপক শাহীন মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন কচুয়া প্রেসক্লাবের অর্থবিষয়ক সম্পাদক, চ্যানেল এস টেলিভিশনের কচুয়া প্রতিনিধি সাংবাদিক আফাজ উদ্দিন মানিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা কৃষকলীগের সভাপতি দেওয়ান ওয়াহিদুর রহমান, মোঃ এরশাদ মুন্সী,মাওলানা মোঃ মোস্তফা আনোয়ারী,পেশ ইমাম কোয়া কোর্ট জামে মসজিদ, অধ্যাপক গাজী মোঃ বোরহান উদ্দিন প্রমূখ। এ ছাড়া অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক মন্ডলী ও ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন অত্র মাদ্রাাসার শিক্ষক মাওলানা মোস্তফা আনোয়ারী, মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুর আলম মজুমদার। মোনাজাতে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু সহ নিহতের রুহের মাগফেরাত কামনা ও জননেত্রী শেখ হাসিনার আগামীদিনে উজ্জল ভবিষ্যৎ কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। অনুষ্ঠানের শেষে প্রতিযোগীতায় অংশ গ্রহন কারীদের মাঝে আকর্ষনীয় পুরস্কার বিতরন করা হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন