শেরপুরে উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

  15-08-2018 05:29PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচি পালনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষির্কী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে গতকাল বুধবার সকালে স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত এবং কালোপতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এদিকে সকাল ৯টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর একটি বিলাশ শোক র্যালি বের করা হয়। র্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুস সাত্তার, জেলার অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান, শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবীর, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, আ.লীগ নেতা আহসান হাবিব আম্বীয়া, মকবুল হোসেন, শাহজামাল সিরাজী, বদরুল ইসলাম পোদ্দার ববি, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান ভুট্টো প্রমুখ বক্তব্য রাখেন।

এদিকে দিনটিকে ঘিরে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন আলোচনাসভা ও মিলাদ এবং দোয়া মাহফিল করেছে। এছাড়া মসজিদ ও মন্দিরগুলোতেও বিশেষ প্রার্থনা করা হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন