চিরিরবন্দরে জাতীয় শোক দিবসে র‌্যালি ও আলোচনা সভা

  15-08-2018 05:48PM

পিএনএস, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে গভীর শোক, শ্রদ্ধা ও ভালবাসায় পালিত হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৮। এ উপলক্ষে বুধবার সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করে একটি শোক র্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চিরিরবন্দর কনভেকশন সেন্টারে পৌচ্ছে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ্ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহামুদ আলী এমপি, বিশেষ অতিথি হিসাবে ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মীনি মিসেস শাহীন আলী । এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায়, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল,সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দীন সরকার গোলাপ,চিরিরবন্দর অফিসার ইনচার্জ মো:হারেসুল ইসলাম,ওসি তদন্ত শফিকুল ইসলাম,ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন,ছাত্রলীগ সভাপতি নাজমুল শাহ্,সম্পাদক সিফাত শাহ্ প্রমূখ।

আলোচনা সভায় ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগসহ আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উক্ত কর্মসূচিতে সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন