সাভারে ইট দিয়ে থেঁতলে স্কুলছাত্র হত্যা

  16-08-2018 12:50PM


পিএনএস, সাভার: সাভারে ঘর থেকে ডেকে নিয়ে ঘাড় মটকে ও ইট দিয়ে থেঁতলে রোহান ইসলাম আবিদ (১০) নামে এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রোহানের দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকালে সাভার বংশী নদীর ভাগলপুর বালুঘাট এলাকা থেকে রোহানের মৃতদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

এর আগে বুধবার (১৫ আগস্ট) দুপুরে বন্ধুদের সঙ্গে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় রোহন।

রোহান সাভারের তালবাগ মহল্লার আফজাল হোসেনের ছেলে। সে স্থানীয় কিডস ইউনিভার্সিটি স্কুল অব এক্সিলেন্সির পিএসসি বিভাগের প্রথম শ্রেণীর ছাত্র। আটক হওয়া রোহানের দু’বন্ধু পার্শ্ববর্তী শওকত মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

রোহানের বাবা আফজাল হোসেন বলেন, বুধবার দুপুরে কয়েকজন ছেলে শোকদিবসের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে আমার ছেলেকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর সে সারাদিনে বাসায় ফেরেনি। বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সকালে বালুঘাট থেকে বস্তার ভেতরে রোহানের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আর প্রতিবেশী শওকতের দোতলা বাড়ির ছাদ থেকে তার বালুমাখা প্যান্ট পাওয়া গেছে।

প্রতিবেশীরা জানান, রোহান খুবই চঞ্চল, সাহসী এবং মিশুক ছেলে ছিল। সবাই তাকে বেশ আদরও করতো। এতো চটপটে একটি শিশুকে নির্মম হত্যা কোনোভাবেই মেনে নিতে পারছে না স্বজনরা। তাদের কান্নায় ভারী হয়ে উঠেছে সেখানকার পরিবেশ। সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুলক হক বলেন, রোহানের মৃতদেহটি উদ্ধার করে ময়না-তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসআই জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- রোহানকে ঘাড় মটকে হত্যার পর চেহারা নষ্ট করার জন্য ইট দিয়ে মুখমণ্ডল থেঁতলে দেওয়া হয়েছে। তাকে অন্য কোথাও হত্যা করে সেখান থেকে বস্তায় ভরে মৃতদেহটি বালুঘাটে ফেলে রাখা হয়েছে বলেও পুলিশের ধারনা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন