শেরপুরে আওয়ামীলীগের শোকসভা ও দোয়া মাহফিল

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, শুধু আনুষ্ঠানিকতার মাধ্যমে শোক দিবস পালন করলেই দায়িত্ব শেষ হবে না। শোককে শক্তিতে পরিনত করতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামি দিনেও নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে।

বৃহস্পতিবার (১৬আগস্ট) বিকেলে বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে এই সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আব্দুস সাত্তারের সভাপতিত্বে শহরের টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অর্নাস কলেজের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি জেলা আওয়ামীলীগ নেতা মজিবর রহমান মজনু আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের সব সেক্টরেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। তাই বর্তমান সরকারের সফলতা ও উন্নয়ন কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়ার সঞ্চালনায় শোকসভায় অন্যদের মধ্যে জেলা আওয়ামীগের সদস্য আশরাফ উদ্দিন সরকার মুকুল, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, সাইদুর রহমান তারা, আ.লীগ নেতা মকবুল হোসেন, শাহজামাল সিরাজী, সুলতান মাহমুদ, আব্দুর রউফ খান, আব্দুস সামাদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা রেজাউল করিম সিপ্লব, নূরে আলম সানি, ছাত্রলীগ নেতা আরিফুর রহমান শুভ, সৌরভ আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech