ইউনিয়ন পরিষদে অনিয়ম হলে ছাড় দেওয়া হবে না: ডিসি নীলফামারী

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : ডিমলা উপজেলার সকল বিভাগীয় কর্মকর্তা, জন প্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক(ডিসি),নীলফামারী, বেগম নাজিয়া শিরিন এসব কথা বলেন।

১৬ আগষ্ট বৃহস্পতিবার নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ হল রুমে মতমিনিময় সভায় ১০ ইউপি’র চেয়ারম্যানবৃন্দের উপস্থিতিতে নবাগত জেলা প্রশাসক আরো বলেন, আমি জেলায় যোগদানের পরেই এবারে ভিজিএফ কার্ডের চাউল বিতরণী অনুষ্ঠানে বেশ কিছু ইউনিয়নে পরিদর্শনে গিয়ে ছিলাম। এ সময় বেশ কিছু ইউনিয়নে আমি অনিয়ম লক্ষ্য করেছি এবং অভিযোগও পেয়েছি। ইউনিয়ন পরিষদগুলো কার্যকর বলে আমার মনে হয়নি। কেমন যেন অগোছালা। আপনারা আপনাদের দায়িত্বের প্রতি আরো বেশী যত্নবান হবেন।

ইউনিয়ন পরিষদগুলিতে আর কোন অনিয়ম মেনে নেওয়া হবে না। এমনকি কোন অনিয়ম হলে ছাড় দেওয়া হবে না। আমি শুনেছি ডিমলা উপজেলা তথা এ জেলার মানুষ শান্তি প্রিয়। এই শান্তি প্রিয় মানুষের জেলা নীলফামারী যেন সব সময় শান্তিতে থাকতে পারে সেদিকে আমার নজর থাকবে। জেলায় শান্তি বিরাজে আপনাদের সহযোগীতা আমি আশা করছি। প্রসঙ্গ ঘুরিয়ে তিনি সামনে নির্বাচনকে ঘিরেও বলেন আগামী জাতীয় নির্বাচন আমাদেরকে করতে হবে। এ জন্য আইনশৃখংলা বাহিনীসহ জেলা ও উপজেলার সকল দপ্তরের বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, সচেতন নাগরিকসহ সকল স্তরের মানুষকে আইন শৃখংলা মেনে কাজ করার আহবান জানাচ্ছি। জেলায় আইন শৃখংলার যেন কোন ভাবেই অবনতি না ঘটে সেদিকেও সংশ্লিষ্ট সকল বাহীনিকে দৃষ্টি রাখার অনুরোধ করছি।

উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার মুন’র সঞ্চালনায় ও নীলফামারী-১ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারমান আয়শা সিদ্দিকা, মাও. মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সারোয়ার আলম, উপজেলা কৃষি অফিসার সেকেন্দার আলী, পাট অফিসার মহিবুর রহমান লোহানী, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার দাশ, উপজেলা সরকারী উন্নয়ন প্রকল্পের (জাইকা) প্রতিনিধি বিভা রায়, ডিমলা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোকলেছুর রহমান, ইসলামিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ হাসিম হায়দার অপু, ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান, বাবুরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হক, ডিমলা রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রেজা সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সূধীজন।

উল্লেখ্য, নবাগত জেলা প্রশাসক, নীলফামারী মতবিনিময় ও পরিচিতি সভায় আগমনের শুরুতেই “এক নজরে ডিমলা” ভিডিও প্রজেক্টরের মাধ্যমে দেখানো হলে তিনি সন্তোষ প্রকাশ করে বলেন, এক নজরে ডিমলা দেখতে পাওয়ায় আমার ভালো লেগেছে। এ জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech