চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলায়, গ্রেফতার ২

  

পিএনএস ডেস্ক: বিডিনিউজ২৪.কমের চট্টগ্রাম ব্যুরো ইনচার্জ ও চট্টগ্রাম প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক মিন্টু চৌধুরীর ওপর হামলা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- যুবদল নেতা শামসুল হক ও তার গাড়ির চালক আহমেদ হোসেন।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকেলে নগরীর এনায়েত বাজারে বিডিনিউজের চট্টগ্রাম অফিসের নিচে এ ঘটনা ঘটে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাংবাদিক মিন্টু চৌধুরীর ওপর হামলার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। আটক যুবদল নেতা শামসুর বিরুদ্ধে ১৬টি মামলা রয়েছে। তার ভাইকে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, এনায়েত বাজারের জুবলি রোড়ে বিডিনিউজ অফিসের নিচে গাড়ি রাখা নিয়ে এক চালকের সঙ্গে কথা কাটাকাটি হয় মিন্টু চৌধুরীর। এ সময় ওই চালকের পক্ষ নিয়ে যুবদল নেতা শামসুল হক ও তার ভাই জাহেদ মিন্টু চৌধুরীর ওপর অতর্কিত হামলা চালায়।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস বলেন, ‘বৃহস্পতিবার বিকেলে সাংবাদিক মিন্টু চৌধুরী অফিসে ওঠার সময় স্থানীয় কিছু যুবক অতর্কিতভাবে হামলা করে। আমরা এ হামলার তীব্র নিন্দা জানাই। হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে সাংবাদিক মিন্টু চৌধুরীর ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসীন কাজী, নির্বার্হী সদস্য রুবেল খান ও আজহার মাহমুদ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech