পটুয়াখালীতে শিবির সন্দেহে শিক্ষার্থীকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

  


পিএনএস, রাঙ্গাবালী (পটুয়াখালী): ইসলামী ছাত্রশিবির সন্দেহে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মো: ইয়াকুব হোসেন নামের এক কলেজশিক্ষার্থীকে পিটিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে ছাত্রলীগ।

বৃহস্পতিবার বিকালে উপজেলা সদরের বাহেরচর বাজারে এ ঘটনা ঘটে। ইয়াকুব হোসেন পটুয়াখালী সরকারী কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি গলাচিপা উপজেলার পানখালী এলাকায়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ বিন ওয়ালিদ তালুকদার বলেন, ‘স্থানীয় ছাত্রশিবিরের কর্মীদের সঙ্গে নাশকতার পরিকল্পনা করা অবস্থায় পটুয়াখালী জেলা ছাত্রশিবিরের সাধারণ স¤পাদক ও রাঙ্গাবালী উপজেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি ইয়াকুব হোসেনকে ছাত্রলীগের কর্মীদের নিয়ে হাতেনাতে ধরে ফেলি। পরে তাকে পিটিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছি। এ সময় ছাত্রশিবিরের বাঁকি কর্মীরা পালিয়ে যায়।’

তবে পুলিশের হেফাজতে ইয়াকুব হোসেন ছাত্রশিবিরের সঙ্গে সম্পৃক্ততার কথা অস্বীকার করে বলেন, ‘আমি এখানে বেড়াতে আসি। পরে ছাত্রলীগ নেতারা আমাকে ছাত্রশিবিরের নেতা বলে মারধর করে পুলিশে দেয়।’

রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মিলন কৃষ্ণ মিত্র বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা ইয়াকুবকে আটক করে আমাদের হাতে তুলে দিয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech