নবাবগঞ্জে দুস্থদের মাঝে ভি জি এফের চাল বিতরণ

  

পিএনএস, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভি জি এফ কর্মসূচির আওতায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার পুটিমারা ইউনিয়নে অসহায় ও দুস্থদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার ইউনিয়ন পরিষদে ওই চাল বিতরন করা হয়। ইউ,পি চেয়ারম্যান সরোয়ার হোসেন ওই চাল বিতরনের উদ্বোধন করেন। এসময় ট্যাগ অফিসার সহ পরিষদের সদস্য/সদস্যাগণ উপস্থিত ছিলেন। চেয়ারম্যান জানান তার ইউনিয়নে ৯৫৯ জনকে ২০ কেজি করে চাল প্রদান করা হবে। উল্লেখ্য উপজেলার ৯টি ইউনিয়নের জন্য ভি জি এফের ২৫৫.৯৪০ মেঃ টন চাল বরাদ্দ পাওয়া গেছে। বরাদ্দ প্রাপ্ত চাল বিনা মূল্যে উপজেলার ৯টি ইউনিয়নের ১২ হাজার ৭৯৭টি পরিবারের মাঝে বিতরন করা হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস থেকে জানানো হয় ইউনিয়ন ওয়ারী জনবল মোতাবেক ভি জি এফ কার্ড গুলি বিভাজন করা হয়েছে। এতে জয়পুর ইউনিয়নে ১ হাজার ২৭৩ টি, বিনোদনগর ইউনিয়নে ১ হাজার ৮৫৫ টি, গোলাপগঞ্জে ১ হাজার ৬৬৩টি, শালখুরিয়ায় ৬৪১ টি, পুটিমারায় ৯৫৯ টি, ভাদৃরিয়ায় ১ হাজার ৫৩৫ টি, দাউদপুরে ১ হাজার ৬৬৩ টি, মাহমুদপুরে ১ হাজার ৫৩৫ টি এবং কুশদহ ইউনিয়নকে ১ হাজার ৬৭৩ টি কার্ড দেয়া হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech