সিলেটে চাকরি পেলেন ৬০ প্রতিবন্ধী

  18-08-2018 08:49PM

পিএনএস ডেস্ক : অদম্য ইচ্ছা আর দৃঢ় প্রত্যয় থাকা সত্ত্বেও যাদের যুদ্ধ করতে হয় শারীরিক প্রতিবন্ধকতার বিরুদ্ধে, তাদের সমাজের মূলস্রোতে নিয়ে আসতে সিলেটে প্রতিবন্ধীদের জন্য চাকরিমেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনভর নগরীর শাহী ঈদগাহে একটি কনভেনশন সেন্টারে এই মেলায় প্রায় ৬০ প্রতিবন্ধী চাকরির নিশ্চয়তা পেয়েছেন।

সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, বাংলাদেশ বিজনেস অ্যান্ড ডিজেবিলিটি নেটওয়ার্ক, বাংলাদেশ অ্যামপ্লোয়ার্স ফেডারেশন এবং ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন প্রতিবন্ধীদের চাকরি মেলার আয়োজন করে। মেলায় বিশটি বাণিজ্যিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। চাকরির জন্য প্রতিবন্ধীদের কাছ থেকে চার শতাধিক আবেদনপত্র জমা পড়ে মেলায়।

শনিবার সকাল ৯টায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাংসদ ইমরান আহমদ।

সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান, বাংলাদেশ অ্যামপ্লোয়ার্স ফেডারেশনের সভাপতি কামরান টি রহমান ও জাতীয় দক্ষতা উন্নয়ন কাউন্সিলের নির্বাহী কমিটির কো-চেয়ার সালাউদ্দিন কাশেম খান।

অনুষ্ঠানে প্রতিবেদন উপস্থাপন করেন ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশনের বি-সেপ প্রজেক্টের ডিজেবিলিটি কনসালটেন্ট অ্যালবার্ট মোল্লা।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন