বিসিএস ক্যাডার মেয়েকে উদ্ধারের দাবিতে পিতা-মাতার থানায় অবস্থান

  20-09-2018 07:19PM

পিএনএস ডেস্ক : ৩৭তম বিসিএসে প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত অপহৃত তাসলিমা সুলতানা সিনথিয়াকে দ্রুত উদ্ধারের দাবিতে থানা সামনে অবস্থান নিয়েছেন পিতা সুলতান আহমেদ ও মা রাজিয়া সুলতানা। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) নেত্রকোণার কেন্দুয়া থানা প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

এর আগে বুধবার রাতে সিনথিয়াকে অপহরণের অভিযোগে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন সিনথিয়ার মা। মামলায় কেন্দুয়া পৌরসভার সাবেক মেয়র আব্দুল হক ভূইয়ার ছোট ছেলে রাতুল হাসান বাবুসহ ৫ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, কেন্দুয়া পৌর শহরের আরামবাগ মহল্লার বাসিন্দা সুলতান আহমেদের একমাত্র মেয়ে ৩৭তম বিসিএস প্রশাসন (ম্যাজিস্ট্রেট) পরীক্ষায় উত্তীর্ণ তাসলিমা সুলতানা সিনথিয়াকে তাদের বাসা থেকে গত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উল্লেখিত আসামিদের সহযোগিতায় অস্ত্রের মুখে জিম্মি করে রাতুল হাসান বাবু সিএনজিতে তুলে নিয়ে যায়।

সিনথিয়ার পিতা সুলতান আহমেদ জানান, অপহরণের দুইদিন পেরিয়ে গেলেও আমার মেয়ে উদ্ধার করতে পারছে না পুলিশ।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী জানান,অপহৃতাকে দ্রুত উদ্ধারের জোর চেষ্টা চলছে। এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাজাহান মিয়া জানান, আমরা সর্বোচ্চ প্রযুক্তি ব্যবহার করে আসামিকে গ্রেফতার করে ভিকটিমকে উদ্ধারের চেষ্টা করছি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন