বরিশালে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

  


পিএনএস ডেস্ক: বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদারকে (৪০) প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিনজনকে আটক করেছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কারফা বাজারে নিজের দোকান স্বর্ণা গার্মেন্টস অ্যান্ড ক্লোথ স্টোরে বসেছিলেন চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার। দুটি মোটরসাইকেলে করে এসে কয়েকজন তাকে কাছ থেকে গুলি করে পালিয়ে যায়। এতে চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার ও তার সহযোগী কারফা গ্রামের নিহার হালদার গুলিবদ্ধ হন। স্থানীয় লোকজন ও স্বজনেরা তাদের উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকেরা ইউপি চেয়ারম্যানকে বরিশাল শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে রাত পৌনে ১০টার দিকে দায়িত্বরত চিকিৎসক ডা. ইফাদ আহমেদ তাকে মৃত ঘোষণা করেন।

নিহতর শরীরে পাঁচটি গুলির চিহ্ন রয়েছে।

এদিকে আহত নিহার হালদারকে আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাত সাড়ে ১০টার দিকে বরিশাল শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাবেক ইউপি সদস্য তাইজুর রহমান পান্নাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন। তিনি বলেন, হত্যাকাণ্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech