কাহারোলে এমপি গোপালকে সংবর্ধনা ও জনসভা

  25-09-2018 07:22PM

পিএনএস, কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : হাজারো জনতার উপস্থিতিতে কাহারোলে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

দিনাজপুরের কাহারোলে ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় কাহারোল উপজেলা ধানহাটিতে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে, কাহারোলবাসীর লালিত স্বপ্ন কাহারোল ব্রীজ একনেকে পাশ হওয়ায় ও কাহারোল কলেজ এবং রামচন্দ্রপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় জাতীয়করণ হওয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক অভিনন্দন কৃতজ্ঞতা জ্ঞাপন এবং তার যোগ্য প্রতিনিধি দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে এক সংবর্ধনা দেওয়া হয়। বর্তমান আ’লীগ সরকারের ১০ বছরে উন্নয়নের কর্মকান্ডের অংশ হিসেবে উক্ত সংবর্ধনায় উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠন, কাহারোল প্রেস ক্লাব সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সুশিল সমাজ নেতৃবৃন্দ ফুলেল সংবর্ধনা প্রদান করেন।

সংবর্ধনা শেষে উপজেলা আ’লীগের সভাপতি এ,কে,এম ফারুক এর সভাপতিত্বে এক জনসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ’লীগ দিনাজপুর জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আজিজুল ইমাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা আ’লীগের সহ-সভাপতি বজলুল হক, দিনাজপুর জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল ও দিনাজপুর জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক আমজাদ আলী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম চৌধুরী, সুন্দরপুর ইউপি আ’লীগের সভাপতি মজিদুল হক মাষ্টার, রসুলপুর ইউপি’র চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, ডাবোর ইউপি চেয়ারম্যান সত্যজিৎ রায়। এসময় উপস্থিত ছিলেন, রামচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান আতাউর রহমান বাবুল, সুন্দরপুর ইউপি শরিফ উদ্দীন মাষ্টার, তারগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম সহ উপজেলা আ’লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কাহারোল উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন