পাইকগাছায় আ’লীগ নেতা হিমু আর নেই

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় আওয়ামী লীগ নেতা উপজেলার গদাইপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ নেওয়াজ হিমু (৬০) দীর্ঘ দিন যাবত স্টোক পরবর্তী প্যারালাইজডে আক্রান্ত হয়ে বিভিন্ন রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার ১১ অক্টোবর ভোর আনুমানিক ৬ টার দিকে উপজেলার গদাইপুরস্থ ঘোষাল গ্রামের নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি.....রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকায় ঘোষাল জামে মসজিদ প্রাঙ্গনে জোহার নামাজ বাদ জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে। যানাজায় অংশ গ্রহণ করেন খুলনা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান বাবু, সংসদ সদস্য পুত্র মনিরুল ইসলাম, উপজেলা আ’লীগের সাবেক সম্পাদক আ. রাজ্জাক মলঙ্গী, ষোলআনা ব্যাবসায়ী সমবায় সমিতির সভাপতি অ্যাড. মোতজাজামান আলমগীর রুলু, সম্পাদক ইলিয়াস হোসেন, পাইকগাছা আইনজীবী সমিতির সম্পাদক শেখ তৈয়ব হোসেন নুর, সদস্য অ্যাড. শফিকুল ইসলাম কচি, নাদিরুজ্জামান, ইউপি চেয়ারম্যান আবু জাফর সিদ্দিকি রাজু, গাজী জুনায়েদুর রহমান, পৌর কাউন্সিলর আ. সালাম, কামাল আহমেদ, সেলিম নেওয়াজ, সাংবাদিক আলাউদ্দীন রাজা, ইউপি সদস্য আবু হাসান, আহসান, যুবলীগ নেতা আজিজুল হাকিম, শিহাবউদ্দিন বুলু, মুজিবর ফকির, অধ্যাপক আজহারুল ইসলাম, মেম্বর শেরআলী সরদার, আ. রশীদ নায়েব ও ব্যাবসায়ী গোলাম ফারুক বুলু প্রমুখ। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সকল ধর্মপ্রাণ মুসলিম ভাই ও বোনদের নিকট মরহুমের পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

আগামী ১৯ অক্টোবর শুক্রবার মরহুমের রহুয়ের মাগফিরাতের জন্য দোয়া অনুষ্ঠান হবে বলে মরহুমের ছোট ভাই ফরহাদ নেওয়াজ সিমু জানিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech