মোরেলগঞ্জ দুদকের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

  14-10-2018 07:05PM

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : তরুণ প্রজন্মের মাঝে নিৈতকতা, সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি ও দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষে বাগেরহাটের মোরেলগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে দুর্নীতি দমন কমিশন দুদক।

এ উপলক্ষে রোববার বিকেলে উপজেলার কেকে পোলেরহাট মাধ্যমিক বিদ্যালয় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের সভাপতি ইউপি চেয়ারম্যান এইচ এম মিজানুর রহমান বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় খুলনা এর উপপরিচালক মোহা. আবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পদক মোহাম্মাদ রফিকুল ইসলাম মাসুম, উপজেলা কমিটির সদস্য ও ওই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক লিপিকা রানী মিস্ত্রী।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্শবর্তী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইনছান আলীসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ। অনুষ্ঠানে ওই বিদ্যালয়ের প্রায় ৫ ’শ শিক্ষার্থীর মাঝে দুর্নীতি বিরোধী শ্লোগান সম্মিলিত খাতা, স্কেল, স্কুল ব্যাগ, ও ছাতা বিতরণ করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন